• শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩০ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

জামালপুরে ১০০ মেগাওয়াট পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ ট্রান্সমিশন উপকেন্দ্রে আগুন 

 

মেহেদী হাসান   :

জামালপুরে ১০০ মেগাওয়াট মতিয়ারা পাওয়ার প্লান্টের ভেতরে বিদ্যুৎ ট্রান্সমিশন উপকেন্দ্রের ট্রান্সমিটারে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে বিদ্যুৎ ট্রান্সমিশন উপকেন্দ্রের একটি ট্রান্সফর্মার পুড়ে গেছে। আজ দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

 

খবর পেয়ে জামালপুর ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। বিদ্যুতের সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয় বলে ফায়ার সার্ভিসের কর্মীদের ধারনা।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়ির স্টেশন অফিসার মোঃ আফসার উদ্দীন জানান, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। আগুনে একটি ট্রান্সফর্মার পুড়ে গেছে।

শহরের বন্দেরপাড়ায় অবস্থিত এই পাওয়ার প্লান্টে আগুনের খবর ছড়িয়ে পড়লে শত শত উৎসুক মানুষ ওই এলাকায় ভিড় করে।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।